,

‘প্রার্থীর নাম ও মার্কা দেখে ছাড় দেওয়ার সুযোগ নেই’

জেলা প্রতিনিধি, ফরিদপুর: ফরিদপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. কামরুল আহসান তালুকদার বলেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোনো প্রার্থীকে নাম ও মার্কা দেখে ছাড় দেওয়ার সুযোগ নেই। নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরেপক্ষ হবে। ভোটকেন্দ্রে বিশৃৃঙ্খলা করার চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে আলফাডাঙ্গা উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাচন অফিসের সহযোগীতায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটার উদ্ধুদ্ধকরণ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকাদার এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সারা বিশ্ব তাকিয়ে রয়েছে আমাদের নির্বাচনের দিকে। আলফাডাঙ্গাবাসী নির্বাচন পাগল, নির্বাচনে অংশগ্রহণ করে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে ভোট দিয়ে বিশ্ববাসীকে দেখিয়ে দিবে এলাকাবাসী। ১০০ ভাগ নিরপেক্ষ হবে নির্বাচনে,তাকে কোনো সন্দেহ নেই।

আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার জ্যেতিশ্বর পালের সভাপতিত্বে এবং সহকারী কমিশনার (ভূমি) রজত বিশ্বাসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পুলিশ সুপার মো. শাহজাহান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামানন্দ পাল, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান।

এ সময় ফরিদপুর পুলিশ সুপার মো. শাহাজাহান পিপিএম সেবা বলেন, ‘নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের ভোট কেন্দ্রে আসার দায়িত্ব আপনাদের। নির্বাচন হবে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ। আপনারা ভোট কেন্দে এসে আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন।

এ সময় উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা পৌর মেয়র আলী আকসাদ ঝন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলিম সুজা, ওসি মো. সেলিম রেজা, মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মিয়া আসাদুজ্জামান, এসএম মিজানুর রহমান, খান সাইফুল ইসলাম, সোহরাব হোসেন বুলবুল ও আলফাডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সেকেন্দার আলম প্রমুখ।

এই বিভাগের আরও খবর